এই মাত্র

শেরপুরে মরহুম আবুল বাশার স্মৃতি ফুটবলের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পলাশীকুড়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বিকেলে মরহুম আবুল বাশার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় ফিরোজ-লিটন স্পোর্টস ফাউন্ডেশনের উদ্যোগে উর্ধ্বসিড়ি ক্রিড়াচক্র এই ফুটবল খেলার আয়োজন করে।

গ্রুপ পর্যায়ের খেলা শেষে বুধবার শেরপুর বড়িং অ্যান্ড কনস্ট্রাকশন একাদশ বনাম রাজনগর ইউপি যুব লিগ একাদশ ফাইনাল খেয়ায় অংশগ্রহণ করে। খেলায় শেরপুর বড়িং অ্যান্ড কনস্ট্রাকশন একাদশ ১-০ গোলে চ্যাম্পিয়ান হয়।

‘খেলাধুলায় মনোনিবেশ মাদক মুক্ত পরিবেশ’ এই স্লোগানে খেলা শেষে আয়োজক কমিটি চ্যাম্পিয়ান দলকে একটি ২৪ ইঞ্চি এবং রানার্সআপ দলকে একটি ১৯ ইঞ্চি রঙ্গিন টিভি প্রদান করা হয়। ওই এলাকার প্রায় ৫ হাজার ক্রিড়ামোদী দর্শক এ ফাইনাল খেলা উপভোগ করেন।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে পোড়াগাঁও ইউনিয়ন আ. লীগের সিনিয়র সহ-সভাপতি ফজল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাঘবের ইউপি চেয়ারম্যান আব্দুস সবুর, আ. লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল।

অন্যান্যের মাঝে পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান মো. আজাদ মিয়া, আবুল বাশার কল্যাণ ট্রাষ্টের পরিচালক আলহাজ্ব মাওলানা জামাল উদ্দিন, ফিরোজ-লিটন স্পোর্টস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফিরোজ আলম, রুহুল আমীন লিটন ও আহাম্মদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money