এই মাত্র

শুরুতেই টাইগার একাদশ নিয়ে বিভ্রান্তি!

বহুল কাঙ্ক্ষিত বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়ালেও শুরু বিভ্রান্তি দেখা দিল। টসের পর একাদশ নিয়ে তৈরি হয়েছে ধুম্রজাল।প্রথমে জানা যায় রুবেল দলে থাকলেও নেই সাব্বির রহমান। পরে আবার দেখা যায়, একাদশে জায়গা হয়নি রুবেল হোসেনের, দলে ঠিকই রয়েছেন সাব্বির রহমান

ম্যাচের সরাসরি সম্প্রচারে বাংলাদেশ দলের খেলোয়াড়দের ছবিসহ যে তালিকা দেখানো হয়, তাতে সাব্বির রহমান ছিলেন না। তাসকিন-মোস্তাফিজ ও শফিউলের পাশাপাশি চতুর্থ পেসার হিসেবে দেখানো হয় রুবেল হোসেনের নাম।

তবে দক্ষিণ আফ্রিকা থেকে পাওয়া দুই দলের খেলোয়াড়দের তালিকা দেখে নিশ্চিত হওয়া গেছে বাংলাদেশ দলের একাদশে আছেন সাব্বির। বাংলাদেশ খেলছে তিন পেসার নিয়ে। রুবেল নেই। আছেন তাসকিন, মোস্তাফিজ ও শফিউল।

দলীয় ম্যানেজার নান্নু ও অধিনায়ক মুশফিকুর রহিমের স্বাক্ষর করা খেলোয়ার তালিকায় দেখা গেছে রুবেল নেই, আছেন সাব্বির রহমান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছিলেন, সুস্থ্য আছেন সৌম্য সরকার। একই কথা বলেছিলেন মুশফিকুর রহিমও। এরপরও টস শেষে বাংলাদেশের একদশে নেই সৌম্য সরকার। অথচ দক্ষিণ আফ্রিকার কঠিন কন্ডিশনে সবচেয়ে বেশি দরকার ছিল হয়তো সৌম্যকে কিংবা ফিরতে পারতেন নিজ মহিমায়। যেটায় ফিরতে ব্যস্ত ছিলেন এই বাঁহাতি ওপেনার।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম।

দক্ষিণ আফ্রিকা একাদশ
ডিন এলগার, এইডেন মার্করাম, হাশিম আমলা, টেম্বা বাভুমা, ফাফ ডু প্লেসিস, কুইন্টন ডি কক, আন্দেলো ফেহলুকাও, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, মরনে মরকেল, ডুয়ান অলিভার।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money