এই মাত্র

রংপুর রাইডার্সে মাশরাফির সঙ্গী হলেন শাহরিয়ার নাফীস

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার শাহরিয়ার নাফীসকে দলে ভেড়ালের রংপুর রাইডার্স। শনিবার রাজধানীর র‌্যাডিসন ব্লু’র গ্র্যান্ড বলরুমে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠানে তাকে কিনে নিয়েছে রাইডার্স কর্তৃপক্ষ। ফলে বিপিএলের পঞ্চম আসরে রংপুরের হয়ে মাঠে কাপাবেন এ ব্যাটসম্যান।

বিপিএলের পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন আইকন মাশরাফি বিন মোর্তুজা। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের সঙ্গে ইতোমধ্যে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে রংপুর রাইডার্স।

বিপিএলে সবশেষ দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছিলেন তিনি। তার নেতৃত্বে তৃতীয় আসরের শিরোপা জিতেছিল কুমিল্লা।

এদিকে পঞ্চম আসরে শক্তিশালী স্কোয়াড গঠনের আভাস দিয়েছে রংপুর। ইতোমধ্যে ফ্র্যাঞ্চাইজিটি নিশ্চিত করেছে, ক্রিস গেইল, স্যামুয়েল বদ্রী, চার্লস ডসন, থিসেরা পেরেরা ও রাভি বোপারাকে।

উল্লেখ্য, রংপুর রাইডার্স বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সোহানা স্পোর্টস লিমিটেডের একটি ফ্র্যানসাইজ। এবারই এর মালিকানা পরিদবর্তন হয়েছে।

চলতি বছরের ২ নভেম্বর শুরু হচ্ছে বিপিএলের পঞ্চম আসর। এরই মধ্যে দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে দলগুলো। সর্বশেষ আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে সিলেট সিক্সার্স।

বিপিএলে এবার ৭টি দল অংশ নিচ্ছে। প্রত্যেক দলের হয়ে সর্বোচ্চ ৫ জন বিদেশি খেলোয়াড় একাদশে থাকতে পারবেন। সিলেট স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্সের ম্যাচ দিয়ে বিপিএল মাঠে গড়াবে।

উল্লেখ্য, বিপিএলের পাওনা পরিশোধ করতে না পারায় এবং শর্ত লঙ্ঘন করার কারণে এবার বরিশাল বুলসকে অংশ নেয়ার সুযোগ দেয়নি বিপিএল গভর্নিং কাউন্সিল।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money