এই মাত্র

মেসির ছায়া থেকে বের হয়ে ভালো করেছে নেইমার : পেলে

বার্সেলোনা ছেড়ে নেইমারের প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দানের সিদ্ধান্তের প্রশংসা করেছেন ব্রাজিলীয় কিংবদন্তী ফুটবলার পেলে। বলেছেন, এর ফলে তার স্বদেশী নিজেকে বড় তারকা হিসেবে প্রতিষ্ঠিত করার সুযোগ পাবে।

তিন বারের বিশ্বকাপ শিরোপা জয়ী পেলে তার খেলোয়াড়ী জীবনে এক হাজারেরও বেশী গোল আদায় করেছেন। গোলডটকমকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এর ফলে বার্সা তারকা লিওনেল মেসির ছায়া থেকে বের হতে পারবেন নেইমার। যা তার জন্য খুবই ভালো হয়েছে।

পেলে বলেন, আমি মনে করি নেইমারের পিএসজিতে যোগদানের সিদ্ধান্তটি ভালো হয়েছে। এখন মেসি ও নেইমারের মধ্যে একটি তুলনামূলক আলোচনা হবে। এর মাধ্যমে নেইমার নিজেকে বড় তারকা হিসেবে প্রতিষ্ঠিত করার সুযোগ পাবে।

বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যোগ দেয়ার আগে নেইমার বার্সেলোনার হয়ে চারটি মৌসুম কাটিয়েছেন। ২৫ বছর বয়সি এই ব্রাজিলীয় সুপার স্টার এর আগে সান্তোষে থেকেই তারকা খ্যাতি লাভ করেন যে সান্তোসের হয়ে পেলেও তার ফুটবল ক্যারিয়ারে আলো ছড়িয়েছেন।

৭৬ বছর বয়সি পেলে বলেন, এখন থেকে নেইমার দায়িত্ব নিয়ে খেলতে পারবে। কারণ মানুষ নেইমার ও মেসির মধ্যে তুলনামূলক আলোচনা করতে শুরু করে দিয়েছে। একজন ব্রাজিলীয় হিসেবে আমিও বলব নিজের অবস্থানে নেইমার হচ্ছেন বিশ্ব সেরাদের একজন। কারণ ক্রিস্টিয়ানো রোনালদো ও রয়েছেন। তবে তিনি সেন্টার ফরোয়ার্ডের খেলোয়াড়। আর মেসির বিষয়টি ভিন্ন। কারণ তিনি একজন প্লে-মেকার এবং গোল করায় পারদর্শী।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money