এই মাত্র

মেসির চুক্তি নিয়ে সংশয় নেই : বার্সা সভাপতি

লিওনেল মেসির সঙ্গে চুক্তি নিয়ে কোনো সংশয় নেই বলে জানিয়েছেন বার্সেলোনা ক্লাবের সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ। তার দাবি, পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার নতুন চুক্তির অধীনেই খেলছেন। গত জুলাইয়ে বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, তাদের সঙ্গে নতুন চুক্তি করতে রাজি হয়েছেন মেসি। সে অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত কাম্প নউয়ে থাকবেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। তার বাই আউট ক্লজ ধরা হয়েছে ৩০ কোটি ইউরো।

কয়েক সপ্তাহের মধ্যে মেসির সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি করা হবে বলেও ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছিল। এর মধ্যে নেইমার বিশ্ব রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গেলে গুঞ্জন উঠে ক্লাব ছাড়তে পারেন মেসিও। খবর বের হয়, পেপ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটিতে নাম লেখাতে পারেন তিনি।

বার্সেলোনা অবশ্য বলে যাচ্ছে, ৩০ বছর বয়সী এই খেলোয়াড় তার নতুন চুক্তিতে সই করবেন; এতে কোনো সন্দেহ নেই। বৃহস্পতিবার বিষয়টি আবারও বললেন বার্তোমেউ।

“আশা করছি, বছর শেষ হওয়ার আগেই আমরা মেসির চুক্তি সই করার ছবি তুলবো। কিন্তু তার বাবাকে দিয়ে চুক্তি সই হয়ে গেছে যার কাছে তার (মেসি) ইমেজ সত্বের অধিকার আছে। ২০২১ সাল পর্যন্ত করা হয়েছে এই চুক্তি। সে এটার অধীনেই খেলছে।”

নতুন মৌসুমে দারুণ ফর্মে আছেন মেসি। সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে ৮টি গোল করে ফেলেছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। লা লিগায় এসপানিওলের জালে হ্যাটট্রিক করার পর মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ে করেন জোড়া গোল।

চলতি মৌসুম শেষে আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গে চুক্তি শেষ হবে বার্সেলোনার। তবে ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি নিয়ে এখনও কিছু বলছেন না স্পেনের ৩৩ বছর বয়সী এই খেলেয়াড়। বার্সেলোনার সভাপতি অবশ্য জানালেন, তাদের সঙ্গেই থাকছেন ইনিয়েস্তা।

“ইনিয়েস্তার সঙ্গে চুক্তিটা হবে বিশেষ কিছু। এটা আলাদা কিছু হবে।”

নতুন মৌসুমের শুরুতে বেশ ছন্দে আছে বার্সেলোনা। লা লিগায় এখন পর্যন্ত তিন ম্যাচের সবকটিতেই জয় পেয়েছে তারা। বর্তমান চ্যাম্পিয়ন ও চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে ৪ পয়েন্টের ব্যবধান নিয়ে টেবিলের শীর্ষে আছে কাতালান ক্লাবটি।

শনিবার গেতাফের মাঠে খেলতে যাবে এরনেস্তো ভালভেরদের দল।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money