এই মাত্র

মেসিকে রিয়াল মাদ্রিদে আনার চেষ্টা করতেন পেরেজ

স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ বলেছেন, বার্সেলোনার ফুটবল সুপার স্টার লিওনেল মেসিকে গ্যালেকটিকো পরিবারভুক্ত করার চেষ্টা করতেন তিনি।

স্প্যানিশ ক্লাবটিতে নিজের প্রথম কর্মজীবনে পেরেজ জিনেদিন জিদান, ডেভিড ব্যাকহ্যাম, রোনালদো এবং লুইস ফিগোর মতো বিশ্ব তারকাদের চুক্তিবদ্ধ করতে রিয়াল মাদ্রিদকে সহায়তা করেছেন। ৭০ বছর বয়সী এই ক্রীড়া সংগঠক প্রথম দফায় রিয়াল মাদ্রিদের সভাপতি নির্বাচিত হন ২০০০ সালে।

তিনি বলেন, ‘মেসি বার্সেলোনায় পৌঁছান ২০০১ সালে। ক্লাবটির যুব একাডেমি থেকে এসে তিনি নিজেকে আরও উন্নতির শিখরে এনে সর্বকালের সেরা আসনটি দখল করেন। আমি যদি বুঝতাম তিনি এ পর্যায়ে পৌঁছবেন তাহলে আমি তাকে দলে ভেড়ানোর চেষ্টা করতাম। তিনি জিদানের মতো একজন খেলোয়াড়।’ তবে এখন আর তাকে দলে আনার কোন সুযোগ নেই বলে জানান মাদ্রিদ বস।

আর্জেন্টিনার আন্তর্জাতিক তারকা মেসি এ পর্যন্ত আটবার লা লিগা এবং চারবার চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করেছেন। তবে পেরেজ বলেন, ‘এসব গল্প আমার প্রথম কর্মজীবনের সম্ভাবনার। কিন্তু তিনি এখন বার্সেলোনার খেলোয়াড়। শিশু বয়স থেকেই তিনি ক্লাবটিতে আছেন। যা বেশ কঠিন বিষয়।’

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money