এই মাত্র

পাকিস্তানের বিপক্ষে জয় পেতে তামিমদের টার্গেট ১৮৪

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আজ (শুক্রবার) রাত ৮টায় শুরু হয়েছে বিশ্ব একাদশ বনাম পাকিস্তানের মধ্যকার অঘোষিত ফাইনাল খেলা। খেলায় টসে হেরে প্রতমে ব্যাট করে ১৮৩ রান সংগ্রহ করেছে পাকিস্তান। ফলে জয় পেতে এখন তামিমদের টার্গেট ১৮৪ রান।

এর আগে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় বিশ্ব একাদশের দলনেতা ফ্যাফ ডু প্লেসিস। ফলে ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করে পাকিস্তান। ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে বিশ্ব একাদশের সামনে ১৮৪ রানের লড়াকু স্কোর দাঁড় করায়।

প্রথম ম্যাচে (১২ সেপ্টেম্বর) বিশ্ব একাদশকে ২০ রানে হারায় পাকিস্তান। পরদিনই পাকিস্তানকে ৭ উইকেটে হারায় বিশ্ব একাদশ। বিশ্ব একাদশের হয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তামিম ইকবাল। প্রথম দুই ম্যাচে তার ব্যাট তেমন না হাসলে আজও তার ব্যাটিংয়ে দিকে বাংলাদেশের দর্শক তো বটেই চেয়ে থাকবে বিশ্ব একাদশও। কারণ তার ব্যাটে হাসি ফুট ওঠলে বিশ্ব একাদশের জন্য জয় অনেকটাই সহজ হয়ে যাবে।

প্রথম ম্যাচে ধীরস্থির শুরুর পরও ১৮ রান করেই আউট হয়ে গিয়েছিলেন। দ্বিতীয় ম্যাচে ব্যাটে ঝড় তুলেছিলেন। কিন্তু ২৩ রানেই থামতে হয় তাকে। শেষ ম্যাচে কী করবে তামিম তার দেখায় অপেক্ষায় পুরো টাইগার ভক্ত।

Check Also

৩৫তম জন্মদিনে মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র। একজন জীবন্ত কিংবদন্তি। তারই হাত ধরে নতুনভাবে …

Powered by keepvid themefull earn money