এই মাত্র

দল নিয়ে সন্তুষ্ট নাফিসা কামাল

বিপিএলের তৃতীয় আসরের চ্যাম্পিয়ন হয়েছিল। মাশরাফির দুর্দান্ত নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে বিপিএলের চতুর্থ আসরে শেষ চারেই লেখতে পারেনি দলটি। দরটিতে এবার নতুন কোচ ও আইকন। মাশরাফির বদলে আইকন তামিম ইকবাল। আর মিজানুর রহমান বাবুলের বদলে কোচের দায়িত্ব পেয়েছেন সালাউদ্দীন।

নানা পরিবর্তন এনে একটা সমৃদ্ধ ও শক্তিশালী দল গড়ছে কুমিল্লা। আইকন তামিমের সঙ্গে আগের ইমরুল কায়েস, লিটন দাস ও অলরাউন্ডার সাইফউদ্দিনকে রেখে দিয়েছে। সঙ্গে বিদেশি কোটায় মারলন স্যামুয়েলস, ডোয়াইন ব্রাভো, পাকিস্তানের হাসান আলী, ফাহিম আশরাফ, আফগানিস্তানের রশিদ খান, ফাখর জামানেরমত তারকা ক্রিকেটার এবং সময়ের অন্যতম আলোচিত একঝাঁক পারফরমারের সমারোহ রয়েছে এবার।

শুক্রবার প্লেয়ার্স ড্রাফট শেষে দলটির অন্যতম সত্ত্বাধিকারী নাফিসা কামাল বলেন, ওভারঅল আমরা নিজ দল নিয়ে কনফিডেন্ট। আমাদের যে প্লানিং ছিল, সেটা পূর্ণ হয়েছে। যাদের টার্গেট করা হয়েছে, তাদের বেশিরভাগকেই নিতে পেরেছি। সে আলোকে বলব আমরা লাকি। কোচ ও ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছি, সবাই সন্তুষ্ট।

তিনি বলেন, সামনে এগিয়ে যেতে হলে কিছু পরিবর্তন-পরিবর্ধন করতেই হয়। নতুন করে চেঞ্জ তো দরকারই। আমরা তাই করেছি। একটা মানুষকে বড় না করে আমরা দলকে বড় করে দেখেছি।

কোচ সালাউদ্দীন বলেন, মোট দলই সাকুল্যে সাতটি। সেখানে কাউকে খুব বেশি এগিয়ে রাখার অবকাশ নেই। তবে আমাদের দল ভালো হয়েছে। আমি সন্তুষ্ট দল নিয়ে। বাকিটা মাঠে দেখা যাবে।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money