এই মাত্র

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দলের প্রথম অনুশীলন

দক্ষিণ আফ্রিকায় যাওয়ার পর অনুশীলন করে নিজেদের গা গরম করেছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশটিতে পৌঁছার পর সোমবার বেননিতে অনুশীলন করেন মুশফিকরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছে।

বিসিবি টুইট বার্তায় অনুশীলনের তথ্য জানানো ছাড়াও টাইগারদের অনুশীলনের ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যায়, রৌদ্রোজ্জ্বল মাঠে নিজেদের ঝালিয়ে নিতে ব্যস্ত পুরো টাইগার টিম। সঙ্গে দলের কোচও রয়েছেন।

গত রোববার (১৭ সেপ্টেম্বর) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দেশটিতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। সফরের শুরুতে ২১ সেপ্টেম্বর একটি তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

এ ছাড়া পচেফস্ট্রমে ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে প্রথম টেস্ট। ব্লুমফন্টেইনে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু ৬ অক্টোবর। ১৫, ১৮ ও ২২ অক্টোবর ওয়ানডে ম্যাচগুলো হবে যথাক্রমে কিম্বার্লি, পার্ল ও ইস্ট লন্ডনে।

প্রথম টি-টোয়েন্টি খেলতে ২৬ অক্টোবর ব্লুমফন্টেইনে ফিরবে বাংলাদেশ। ২৯ অক্টোবর পচেফস্ট্রমে দ্বিতীয় টি-টোয়েন্টি দিয়ে সফর শেষ করবে টাইগাররা।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে না বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিজের বিশ্রামের জন্য বিসিবির কাছ থেকে টেস্ট খেলা থেকে ছয় মাসের ছুটি নিয়েছেন এ অলরাউন্ডার। টেস্ট সিরিজে না খেললেও এ সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবেন তিনি।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money