এই মাত্র

তামিমকে নিয়ে ইনজুরি শঙ্কায় বাংলাদেশ

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে ম্যাচে মাংশপেশীতে টান খেয়ে মাত্র ৫ রান করে মাঠ ছাড়েন তামিম ইকবাল। এমন পরিস্থিতে টাইগার ওপেনার তামিম ইকবালকে নিয়ে ইনজুরির ভীতিতে রয়েছে বাংলাদেশ।

দক্ষিণ আফ্রিকার সংবাদ মাধ্যম স্পোর্টস২৪ এমন খবর প্রকাশ করেছে। বলা হয়, মাত্র ১৩ বল খেলে ‌আহত হয়ে মাঠ ছাড়েন তামিম। এরপর তাকে স্ক্যান করার জন্য পাঠানো হয়েছে। স্ক্যানের রিপোর্ট আসলে পুরোপুরিভাবে অবগত হওয়া যাবে। তবে শঙ্কা রয়েই যায়।

সংবাদ মাধ্যমটিতে বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার মিনহাজুল নান্নু বলেন, তামিম ডান পায়ের উরুর পেশীতে ব্যথা পেয়েছে। আগামীকাল (শুক্রবার) তার স্ক্যান রিপোর্টে বাকি তথ্য জানা যাবে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে গতকাল বৃহস্পতিবার একমাত্র প্রস্তুতিমূলক ম্যাচে দেশটির আমন্ত্রিত একাদশের মুখোমুখি হয় বাংলাদেশ। টস জিতে প্রথমে ব্যাটিং করছে বাংলাদেশ।

আরও পড়ুন> প্রথম দিনটা বাংলাদেশের

বাংলাদেশের হয়ে ৫১টি টেস্ট খেলেছেন তামিম। ৮টি সেঞ্চুরিতে ৫৭৪৩ রান করেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ টেস্ট সিরিজের প্রথমটিতে ৭১ ও ৭৮ রান করেন তামিম। ঢাকায় অনুষ্ঠিত ঐ টেস্টে ২০ রানে জিতেছিল টাইগাররা।

আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্ট। দেশটির বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে ক্রিকেট দল এখন সেখানে অবস্থান করছেন।

ছয় মাসের বিশ্রামে থাকায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট ম্যাচ খেলবেন না বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে, তামিম ইকবালের ইনজুরি বড় কিছু হবে না এমনটাই প্রত্যাশা টাইগার ভক্তদের।

প্রথম দিন শেষে সংক্ষিপ্ত স্কোর

বাংলাদেশ ৩০৬-৭ (ঘোষিত)
সৌম্য সরকার ৪৩, ইমরুল কায়েস ৩৪, মমিনুল হক ৬৮, মুশফিকুর রহিম ৬৩, সাব্বির রহমান ৫৮; মাইকেল কোহেন ৪/৩।

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ:
এক উইকেট হারিয়ে ২১ রান।

আরও পড়ুন > শেরে বাংলার আউট ফিল্ডের ব্যাখ্যা দিলো বিসিবি

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money