এই মাত্র

টসে জিতে বোলিং করছে বিশ্ব একাদশ

পাকিস্তানের বিপক্ষে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ব একাদশ। আর এ টসের মাধ্যমে প্রায় সাড়ে আট বছর পর পাকিস্তানের মাটিতে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট।

ভারত ছাড়া বাকি ৭টি টেস্ট প্লেইং দেশ থেকে ক্রিকেটার নিয়ে গড়ে তোলা হয়েছে ১৪ সদস্যের বিশ্ব একাদশ। যেখানে বাংলাদেশি হিসেবে প্রতিনিধিত্ব করছেন টাইগার ওপেনার তামিম ইকবাল।

ফ্যাফ ডু প্লেসিসের নেতৃত্বে বিশ্ব একাদশে দক্ষিণ আফিকারই পাঁচজন। প্লেসিস ছাড়াও রয়েছেন হাশিম আমলা, ডেভিড মিলার, মরনে মরকেল এবং ইমরান তাহির। অস্ট্রেলিয়ার রয়েছেন তিনজন। জর্জ বেইলি, টিম পাইন এবং বেন কাটিং। ওয়েস্ট ইন্ডিজের দু’জন-স্যামুয়েল বদ্রি এবং ড্যারেন স্যামি। নিউজিল্যান্ড, ইংল্যান্ড, শ্রীলঙ্কা এবং বাংলাদেশের একজন করে- গ্র্যান্ট ইলিয়ট, পল কলিংউড, থিসারা পেরেরা এবং তামিম ইকবাল।

পাকিস্তানের বিপক্ষে বিশ্ব একাদশের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। সিরিজের প্রথম ম্যাচটি আজ শুরু হলো। আগামীকাল (বৃহস্পতিবার) দ্বিতীয় এবং শুক্রবার অনুষ্ঠিত হবে তৃতীয় ম্যাচ।

বিশ্ব একাদশ

ফ্যাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, স্যামুয়েল বদ্রি, জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, গ্র্যান্ট ইলিয়ট, তামিম ইকবাল, ডেভিড মিলার, মরনে মর্কেল, টিম পাইন, থিসারা পেরেরা, ইমরান তাহির এবং ড্যারেন স্যামি।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money