এই মাত্র

ছুটি নেয়ার ব্যাখ্যা দিলেন সাকিব

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত ওই দলে নেই বিশ্ব সেরা অলরাইন্ডার সাকিব আল হাসান। কারণটা সবারই জানা। তবে সাকিব ঠিক কী কারণে হঠাৎ এ ছুটি নিয়েছেন তা অজানা, ফলে তৈরি হয়েছে নানা গুঞ্জনের। সেই গুঞ্জনের মুখ বন্ধ করে দিয়ে ছুটি নেয়ার ব্যাখা দিলেন সাকিব নিজেই।

মঙ্গলবার দুপুরে মহাখালীতে ডিওএইচএসে নিজ বাসায় এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন সাকিব। সেখানে তিনি জানান, দলকে দীর্ঘ সময় সার্ভিস দিতেই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। ৬ মাস ছুটির কারণে ৫ বছর বেশি দলে খেলতে পারবেন তিনি।

সাকিব বলেন, আমি জেনে বুঝেই সিদ্ধান্তটা নিয়েছি, আমার ভবিষ্যতের কথা চিন্তা করে। ধন্যবাদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে যে, তারা আমাকে বুঝতে পেরেছেন।

এর আগে গতকাল তার নিজের ভেরিফায়েট ফেসবুক পেইজে সাকিব জানান, গত কয়েক বছর ধরে তিনি দেশের গৌরবের জন্য বিরতিহীন ক্রিকেট খেলে যাচ্ছেন। যার কারণে তার অনেক শারীরিক ও মানসিক ধকল যাচ্ছে। ব্যাপারটি মাথায় রেখে দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের দুটি টেস্টে সামিয়িক বিরতি নেয়ার সিদ্ধান্ত নেন।

বিসিবি বিষয়টি বিবেচনায় নিয়ে খেলা থেকে বিরতি নেয়ার অনুমতি দিয়েছে বলেও তিনি সেখানে উল্লেখ করেন।

ভক্ত ও সমর্থকদের সীমাহীন ভালোবাসা ও অনুপ্রেরণার জন্য ধন্যবাদ জানিয়ে সামনে দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজে টাইগারদের জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন এ ক্রিকেট তারকা।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money