এই মাত্র

ওয়েন রুনির ‘ড্রাইভ’ নিষিদ্ধ

জাতীয় দলের হয়ে না খেলার ঘোষণা দেয়া পর একের পর এক সমস্যায় পড়ছেন ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ওয়েন রুনি। এবার তাকে গাড়ি চালানোর ওপর দুই বছরের নিষেধাজ্ঞা আরোপ করলেন দেশটির একটি আদালত।

সম্প্রতি মদ্যপ অবস্থায় গাড়ি চলানোর অপরাধ প্রমাণিত হওয়ায় ইংল্যান্ড ফুটবল দলের সাবেক এ অধিনায়কের বিরুদ্ধে এই শাস্তির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে বিনা পারিশ্রমিকে ১০০ ঘণ্টা কাজ করারও নির্দেশ দেয়া হয়েছে তাকে।

গত ১ সেপ্টেম্বর গর্ভবতী স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে অবকাশ যাপনে থাকার সময় এক মহিলার গাড়িকে ধাক্কা দিলেন পুলিশ এভারটনের এই স্ট্রাইকারকে আটক করে। পরে তিনি ক্ষমা চেয়ে জামিনে মুক্তি লাভ করেন।

এ বিষয়ে নথিভুক্ত মামলার শুনানি হয়েছে আজ সোমবার। ইংল্যান্ডের উত্তর পশ্চিমাঞ্চলীয় শহর স্টকপোর্টের একজন ম্যাজিস্ট্রেটের আদালতে শুনানির পর দেয়া রায়ের বিষয়ে প্রতিক্রিয়ায় রুনি সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, আজকের শুনানির রায়ের জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি আমার কৃতকর্মের জন্য সবার কাছে ক্ষমা চাই। এটি সম্পূর্ণ ভুল ছিল।

৩১ বছর বয়সী এই ইংলিশ তারকা আরও বলেন, আমি ইতোমধ্যে এই বিষয়ে আমার পরিবার, কোচ, এভারটনের সভাপতিসহ সবার কাছে ক্ষমা চেয়েছি। এখন আমি ক্ষমা চাই আমার অগণিত সমর্থকসহ আমার পুরো ক্যারিয়ারে যারা আমাকে সমর্থন জুগিয়েছেন তাদের সবার কাছে। আমি আদালতের এই রায় মেনে নিয়েছি। আশা করি আমি আমার প্রতিবেশীদের জন্য সেবামূলক কিছু কাজ করতে পারব।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money