এই মাত্র

অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-১ গোলে হারাল চেলসি

অন্তিম মুহূর্তে মিচি বাতসুয়াইয়ার আকস্মিক একটি শট নাটকীয় জয় পাইয়ে দিয়েছে চেলসিকে। উয়েফা চ্যাম্পিয়ন্স লীগে বুধবার সফরকারী চেলসি ২-১ গোলে হারায় স্বাগতিক স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদকে। এটি ছিল অ্যাটলেটিকোর নতুন মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটিনোয় তাদের প্রথম হার।

প্রথমার্ধেই পেনাল্টি থেকে গ্রিজম্যানের গোল হজম করে পিছিয়ে পড়ে সফরকারীরা। তবে দলটির জন্য বদলী ওই খেলোয়াড়ের কল্যাণে এর চেয়ে বড় পুরস্কার আর কিছুই হতে পারেনা। ম্যাচের ৪০ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে স্বাগতিক অ্যাটলেটিকোকে ১-০ ব্যবধানে লীড এনে দেন গ্রিজম্যান।

এর পর ম্যাচের বয়স ঘন্টার কাটায় স্পর্শ করার আগেই এডেন হ্যাজার্ডের ক্রস থেকে অসাধারণ গোল দিয়ে সফরকারী ব্লুসদের সমতায় ফিরিয়ে আনেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা আলভারো মোরাতা (১-১)। শেষ বাঁশি বাজার ঠিক আগমুহূর্তে মার্কোস আলনসোর ক্রসের বল থেকে লক্ষ্য ভেদ করেন বাতসুয়াইয়া (২-১)।

খেলা শেষে বিটি স্পোর্টসকে হ্যাজার্ড বলেন,‘ আমাদের দলে এমন কিছু খেলোয়াড় রয়েছে যারা যে কোন কিছু করতে সক্ষম । এদের মধ্যে আছে আলভারো, মিচি, উইলিয়ান এবং আমি। মিচি যখনই মাঠে থাকেন তখনই গোল করেন। তার বিষয়ে আমি খুবই খুশি।’

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money