এই মাত্র

হিগুয়াইনকে বাদ দিয়ে আর্জেন্টিনার দল ঘোষণা

২০১৮ বিশ্বকাপ বাছাই পর্বে উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এ লক্ষে দল ঘোষণা করেছে মেসির আর্জেন্টিনা। তবে দুই ম্যাচের জন্য আর্জেন্টিনা দল থেকে বাদ পড়েছেন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইন। দলে ফিরেছেন দলের অন্যতম সেরা তারকা আগুয়েরো। আগামী ৩১ অগাস্ট উরুগুয়ের মাঠে খেলার পর ৫ সেপ্টেম্বর নিজেদের মাঠে ভেনেজুয়েলাকে আতিথ্য দেবে আর্জেন্টিনা।

বিশ্বকাপ বাছাইয়ে ব্যর্থতার পর বাউজার পরিবর্তে আর্জেন্টিনা দলে দায়িত্ব নেন সাম্পাওলি। আর তার অধীনে উরুগুয়ের বিপক্ষে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এদিকে নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন মেসি।

উল্লেখ্য, সরাসরি ২০১৮ বিশ্বকাপ খেলা নিয়ে অনেকটা শঙ্কায় আছে আর্জেন্টিনা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের পয়েন্ট টেবিলে দলটির অবস্থান এখন পাঁচে। এই অঞ্চল থেকে প্রথম চারটি দল সরাসরি রাশিয়া বিশ্বকাপে খেলবে। পঞ্চম স্থানের দলটিকে বিশ্বকাপের টিকেট পেতে খেলতে হবে ওশিয়ানিয়া অঞ্চলের শীর্ষ দলটির সঙ্গে।

আর্জেন্টিনা দল:
গোলরক্ষক : সের্জিও রোমেরো, নাহুয়েল গাজমান, জেরোনিমো রুলি
ডিফেন্ডার : জেভিয়ার মাসচেরানো, ফেডেরিকো ফাজিও, গ্যাব্রিয়েল মেরকাডো, নিকোলাস পারেয়া, নিকোলাস ওটামেন্ডি।
মিডফিল্ডার : এভার বানেগা, লুকাস বিগলিয়া, অগাস্টো ফার্নান্দেজ, লিওনার্দো পারেডেস, গুডিও পিজ্জারো, এ্যাঞ্জেল ডি মারিয়া, জেভিয়ার পাস্তোর, মার্কোস অকানা, ম্যানুয়েল লানজিনি, এডুয়ার্ডো সালভিও।
ফরোয়ার্ড : লিওনেল মেসি, পাওলো ডিবালা, মাওরো ইকার্দি, জোয়াকুইন কোরেয়া, সার্জিও আগুয়েরো।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money