এই মাত্র

হকির পৃষ্ঠপোষকতায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

দু’বছর পর আবার হকির পৃষ্ঠপোষকতায় ফিরে এসেছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক। এ বিষয়ে মঙ্গলবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ-বাংলা অডিটরিয়ামে হকি ফেডারেশন ও ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয় হয়েছে।

সমঝোতা স্মারকে ফেডারেশনের পক্ষে সভাপতি এয়ার মার্শাল আবু এসরার এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে এটিএন বাংলার চেয়ারম্যান ও ফেডারেশনের সহ-সভাপতি ড. মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক আবদুস সাদেকসহ ফেডারেশনের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় ফার্স্ট সিকিউরিটি ব্যাংক সর্বসাকূল্যে দেড় কোটি টাকা ফেডারেশনকে দিতে সম্মত হয়েছে। যার পুরোটাই এশিয়া কাপে বাংলাদেশ জাতীয় দলের জন্য ব্যয় করা হবে। প্রতিষ্ঠানটি ইতিমধ্যে ফেডারেশনকে এক কোটি টাকা দিয়েছে বলে জানানো হয়েছে।

গত দু’মাস আগে থেকে অনুশীলন করা এবং চীনে যাওয়া জাতীয় হকি দলের জন্য ৩০ লাখ টাকা খরচ হয়েছে বলে জানান ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক।

তিনি বলেন, ‘৩২ বছর আগে ঢাকা এশিয়া কাপে ঘাসের মাঠে খেলা হয়েছিল। এখন হবে টার্ফে। এশিয়ার সবগুলো জায়ান্ট দলই খেলবে এখানে। খুব ভালো করবে বাংলাদেশ, তা বলতে পারছি না। তবে ছেলেরা চেষ্টা করবে ভালো খেলা উপহার দেবার।’

Check Also

শুরু হলো মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

মিনিস্টার ফ্রিজের পৃষ্ঠপোষকতায় শুরু হলো ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। মঙ্গলবার সকাল ১০টায় শহীদ (ক্যাপ্টেন) …

Powered by keepvid themefull earn money