এই মাত্র

স্মিথ-ওয়ার্নারদের ধন্যবাদ জানিয়েছেন মুশফিক

অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে খেলতে আসায় স্মিথ-ওয়ার্নারদের ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ন মুশফিকুর রহীম।

স্মিথদের ধন্যবাদ দিয়ে মুশফিক বলেন, এ জন্য (সফরে আসায়) আমরা ক্রিকেট অস্ট্রেলিয়াকে ধন্যবাদ দিতে চাই। কারণ তারা এসেছে। তারা না এলে দুটা টেস্ট আমরাদের কম খেলা হত। তাদের আসাটা বাংলাদেশের ক্রিকেট দর্শকদের জন্যও অনেক আনন্দের ব্যাপার।

মুশফিকের এ ধন্যবাদ দেয়ার কারণও রয়েছে। অস্ট্রেিলিয়ার বাংলাদেশে সফরে আসা নিয়ে কী হয়েছিল তা সবারই জানা। এ ছাড়া সর্বশেষ দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে স্মিথ-ওয়ারনারদের ছন্দ না মেটায় এবারও দেখা দিয়েছিল না আসার শঙ্কা।

টাইগারদের টেস্ট অধিনায়ক বিশ্বকে ভালো একটি সিরিজ উপহার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বলেন, গত আড়াই বছর আমরা ভালো খেলার এবং ভালো একটা দল দাঁড় করানোর জন্য চেষ্টা করছি। খেলার সময় যাতে আমরা কাজটা ঠিকঠাকমত করতে পারি। আশা করি, বিশ্ব ক্রিকেট খুব ভালো একটা সিরিজ পেতে যাচ্ছে।

উল্লেখ্য, আগামীকাল (২৪ আগস্ট) ঢাকার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দুই টেস্ট সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে বন্দর নগরী চট্টগ্রামে।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money