এই মাত্র

সৌম্য-ইমরুল-সাব্বিরের এ কেমন বিদায়?

বহুল প্রত্যাশিত টেস্ট সিরিজ। টসে জিতে প্রত্যাশা মতো সিদ্ধান্তও নেন অধিনায়ক মুশফিকুর রহিম। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্টের শুরুতেই দেখা দেয় বিপর্যয়। স্কোরবোর্ডে ১০ রান তুলতেই নেই ৩ উইকেট।

অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার প্যাট কামিন্সের পরপর দুই ওভারে ফিরে যান সৌম্য সরকার, ইমরুল কায়েস ও সাব্বির রহমান। তার মধ্যে দ্বিতীয় ওভারের শেষ দুই বলে আউট হন ইমরুল ও সাব্বির। দুজনেই রানের খাতা রাখেন শূন্য।

অফ স্টাম্পের বাইরের একটি বলে খোঁচা দিয়ে ব্যক্তিগত ৮ রানেই ‌‘বিশ্রামে’ যান সৌম্য সরকার। গালিতে তাঁর ক্যাচটি তালুবন্দি করেন পিটার হ্যান্ডসকম্ব। অন্যদিকে, ইমরুল ও সাব্বির ধরা পড়েন উইকেটের পেছনে ম্যাথু ওয়েডের হাতে।

এদিকে, টপ অর্ডারের তিন ব্যাটসম্যানের এমন বিদায় নিতে পারছেন না টাইগারভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে আলোচনা-সমালোচনার তীব্র ঝড়।

ক্রীড়া সাংবাদিক তালুকদার সাহেব তার ফেসবুকে লিখেছেন, ‘চা শেষ হওয়ার আগে উইকেট তিনটা নাই।’ লেখার সাথে প্রেস বক্সে যে চা পান করছিলেন তার কয়েকটি ছবিও তিনি টোস্ট করেছেন।

ফাহিম ইফতেয়ার জিমু নামে একজন লিখেছেন, ‘১০ রান ৩ জন আউট, সাব্বির, কায়েস ডাক।’

নিজের ৫০তম টেস্টে তামিম অবশ্য এখনো নির্ভরতা হয়েই আছেন। তার সঙ্গে আছেন নিজের ৫০তম টেস্ট খেলা সাকিবও। কামিন্সের হ্যাটট্রিক বলটি আত্মবিশ্বাসের সঙ্গেই খেলে এখন ভালো অবস্থানের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money