এই মাত্র

মরার উপর খারার ঘা : নিষিদ্ধ হলেন থারাঙ্গা

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে হেরে এমনিতে চাপে আছে স্বাগতিক শ্রীলঙ্কা। এর মধ্যে আবার দুই ম্যাচ নিষিদ্ধ হলেন অধিনায়ক উপুল থারাঙ্গা।

মন্থর গতির বোলিংয়ের দায়ে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে শ্রীলঙ্কার ওয়ানডে অধিনায়ক উপুল থারাঙ্গা। গতরাতে ক্যান্ডিতে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় তিন ওভার বেশি সময় নষ্ট করেছেন থারাঙ্গা।

ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট ম্যাচ পরিচালনাকারী দুই অনফিল্ড আম্পায়ারের সাথে কথা বলে থারাঙ্গার বিপক্ষে এই শাস্তির সিদ্বান্ত নেন। এর আগে গেল জুনে অনুষ্ঠিতব্য আইসিসি চ্যাম্পিয়ন ট্রফিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে স্লো-ওভারের কারণে দু’ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন থারাঙ্গা।

থারাঙ্গার জায়গায় পরের দুই ওয়ানডের জন্য টেস্ট অধিনায়ক দিনেশ চান্ডিমালকে দলে নিয়েছে শ্রীলঙ্কা। তবে ওয়ানডেতে লঙ্কানদের দায়িত্ব কে পালন করবে, তা এখনও জানায়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

এ ছাড়াও দলে ডাকা হয়েছে ওপেনার লাহিরু থিরিমান্নেকে। কারণ দ্বিতীয় ওয়ানডেতে ফিল্ডিং করার সময় কাঁধে ব্যাথা পান নিয়মিত ওপেনার দানুস্কা গুনাথিলাকা। তাই পরের দু’ম্যাচের জন্য অনিশ্চিত গুনাথিলাকা।

সিরিজের দ্বিতীয় ম্যাচ ৩ উইকেটে হারে শ্রীলঙ্কা। ফলে পাঁচ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে ভারত। আগামী রোববার একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ওয়ানডে।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money