এই মাত্র

বিশ্বসেরা ওপেনার তামিম, জীবন্ত কিংবদন্তি সাকিব : মাশরাফি

ঢাকা টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক জয়ে যখন উচ্ছ্বাসিত সারা বাংলা। তখন উচ্ছ্বাসিত বাংলাদেশে দলের সফল ক্রিকেটার ও বর্তমান ওয়ানডে দলের দলনেতা মাশরাফি বিন মুর্তজাও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেরিভাইড পেজে ঢেলে দিলেন মনের সব আবেগ আর অনুভূতি। সতীর্থদের উচ্ছ্বাসিত প্রশংসায় মেতে উঠলেন তিনি। প্রসংশায় ভাসালের সাকিব-তামিম সহ সকল টাইগার যোদ্ধাদের।

সর্বনাশা ইনজুরির কারণে মাশরাফি বিন মর্তুজা রয়েছেন টেস্টে খেলার বাহিরে। তবুও সারাক্ষণই সতীর্থদের সঙ্গেই থাকেন তিনি। টেস্ট চলাকালীন ড্রেসিং রুমে থাকতে পারেননি। কিন্তু অস্ট্রেলিয়া সিরিজ উপলক্ষে অনুশীলনে নিয়মিতই ছিলেন এ নড়াইল এক্সপ্রেস।

অস্ট্রেলিয়াকে হারিয়ে সতীর্থরা ঐতিহাসিক এক আনন্দের উপলক্ষ এনে দেয়ার মুহূর্তে চুপ করে থাকতে পারেননি মাশরাফি। তামিম ইকবালকে ‘বিশ্বের সেরা ওপেনার’ হিসেবেও ঘোষণা দিলেন তিনি।

তাইজুলকে বললেন, সেরা বোলিং পার্টনার। মিরাজ তো রক। আর মুশফিকুর রহীম হয়তো বেটে-খাটো। কিন্তু নেতৃত্বে অনেক উঁচু। মাঠে অন্যদের সহযোগিতা ছিল দুর্দান্ত।

এরপরই সাকিব আল হাসানের প্রশংসায় পঞ্চমুখ মাশরাফি। সাকিবকে আখ্যায়িত করলেন একজন ‘জীবন্ত কিংবদন্তি’ হিসেবে। বললেন, সাকিব যখন লড়াই করে, তখন আর কেউ তার মতো পারে না। সাকিবের জন্মই হয়েছে শুধু ২২ গজের জন্য।

সবশেষে মাশরাফি লিখলেন, জয় বাংলা এবং সবাইকে ঈদ মোবারক।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money