এই মাত্র

টুইট বার্তায় ওয়াসিম আকরামের উচ্ছাস প্রকাশ

ওয়েস্ট ইন্ডিজ রাজি হওয়ায় আগামী নভেম্বরে একটি টি-টোয়েন্টি সিরিজ দিয়ে পাকিস্তানের মাটিতে ফিরতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট। এমন সংবাদে উচ্ছাস প্রকাশ করেছেন দেশটির সাবেক বামহাতি ফাস্ট বোলার ওয়াসিম আকরাম।

সেপ্টেম্বরে শ্রীলঙ্কা এবং বিশ্ব একাদশ লাহোরে একটি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ছাড়া নভেম্বরে ক্যারিবীয় দলের সফরের বিষয়টি সোমবার নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

টুইট বার্তায় আকরাম লিখেছেন, ‘আমি সামনে থেকে আমার নায়কদের খেলা দেখে বড় হয়েছি। এখন বর্তমান প্রজন্মও একইভাবে দেখার সুযোগ পাবে, ইনশাল্লাহ পাকিস্তানে ক্রিকেট ফিরছে।’

অপরদিকে পিসিবি প্রধান নাজাম শেঠি জানিয়েছেন, আগামী দুইদিনের মধ্যে পাকিস্তান সফরে আসা বিশ্ব একাদশের নাম ঘোষণা করা হবে। আমি এতটুকু বলতে পারি- বিশ্ব একাদশ পাকিস্তান সফরে আসছে। আইসিসির সদস্য সকল দেশের তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত হবে বিশ্ব একাদশ।

তিনি আরও বলেন, একবার বিশ্ব একাদশ লাহোরে আসলে শ্রীলঙ্কা দলও আসবে এবং এটা পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেটের দরজা খুলে দেবে।

সপ্তাহব্যাপী এ সফরে ১৫ সদস্যের বিশ্ব একাদশ দলের জন্য পাকিস্তান সরকার একজন সরকার প্রধানের সমতুল্য নিরাপত্তার নিশ্চয়তা দিয়েছে। সফরকারী দলটির কোচের দায়িত্ব পালন করবেন ইংল্যান্ডের সাবেক কোচ ও জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক অ্যান্ডি ফ্লাওয়ার।

উল্লেখ্য, ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা ক্রিকেটারদের বহনকারী বাসে সন্ত্রাসী হামলার পর থেকে টেস্ট দলগুলো পাকিস্তান সফর বর্জন করে আসছে। ফলে দেশটির মাটিতে কার্যত আন্তর্জাতিক কোন ক্রিকেট টুর্নামেন্ট অনষ্ঠিত হচ্ছে না।

Check Also

৩৫তম জন্মদিনে মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র। একজন জীবন্ত কিংবদন্তি। তারই হাত ধরে নতুনভাবে …

Powered by keepvid themefull earn money