এই মাত্র

যুক্তরাষ্ট্রে গলফ খেলবেন আরেক বাংলাদেশি

ইউএস ওপেনের বাছাইপর্বে গলফ খেলতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সিদ্দিকুর রহমান। এবার যুক্তরাষ্ট্রে খেলতে যাচ্ছেন বাংলাদেশের আফনান মাহমুদ। তবে ইউএস ওপেন নয়, খেলবেন এনসিএএ (ন্যাশনাল কলেজিয়েট অ্যাথলেটিকস অ্যাসোসিয়েশন) প্রথম বিভাগ লিগে।

যুক্তরাষ্ট্রের আলাবামা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করবেন আফনান। ওই বিশ্ববিদ্যালয় দলের সঙ্গে আগামী চার বছরের জন্য চুক্তি হয়েছে আফনানের। খেলবে ওই বিশ্ববিদ্যালয়েই। আর এর ফলে প্রতিবছর পাবেন ২৭ হাজার ডলার (প্রায় ২১ লাখ ৮০ হাজার টাকা)।

বছর দুয়েক আগে আফনান যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা জুনিয়র ওপেন এবং হারিকেন অ্যামেচার চ্যাম্পিয়নশিপে খেলেছেন। ফ্লোরিডা জুনিয়রে হয়েছিলেন রানারআপ, হারিকেন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন। এই পারফরম্যান্সের পরই বিশ্ববিদ্যালয়ের কোচরা যোগাযোগ করেন আফনানের সঙ্গে। শেষ পর্যন্ত খেলতে রাজি হয়েছেন আফনান।

আফনান ২০১৫ সাল থেকে জাতীয় দলে খেলছেন। এছাড়া চীনের ফালদো সিরিজে, ঢাকায় পিজিটিআই ট্যুরে, ব্রিটিশ জুনিয়র ওপেন ও এশিয়ান যুব গেমসে খেলেছেন তিনি।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money