এই মাত্র

নিকারাগুয়াকে হারিয়ে গ্রুপে পর্বে শীর্ষে যুক্তরাষ্ট্র

নিকারাগুয়াকে হারিয়ে কনকাকাফ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বি’গ্রুপে পয়েন্ট তালিকার শীর্ষ স্থান নিশ্চিত করেছে মার্কিন যুক্তরাষ্ট্র। গ্রুপ পর্বের ম্যাচে এই জয়ে গ্রুপ সেরা হিসেবে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো স্বাগতিক দলটি।

বিজয়ী দলের হয়ে গোল করেন জো করোনা, কেলিন রো ও ম্যাট মিয়াজগা। গ্রুপের আরেক ম্যাচে পানামা ৩-০ গোলে মার্টিনিককে হারানোয় গ্রুপের শীর্ষস্থান নিশ্চিত করার জন্য যুক্তরাস্ট্রের প্রয়োজনও ছিল তিন গোল করা। শেষ পর্যন্ত সেটি করতে সক্ষম হয় ব্রুস অ্যারেনার দলটি।

অবস্থা দৃষ্টে মনে হয়েছিল ম্যাচে যুক্তরাষ্ট্র ৩ গোলের লক্ষ্য পূরণ করতে পারবে না। কিন্তু ৮৮তম মিনিটে চেলসি ডিফেন্ডার মিয়াজগা দর্শনীয় হেডের সাহায্যে লক্ষ্যভেদ করলে গ্রুপ থেকে শেষ আটের টিকিট নিশ্চিত করে যুক্তরাষ্ট্র।

খেলা শেষে কোচ অ্যারেনা বলেন, ‘জানি আপনারা বলবেন, যে আমরা সুযোগ ও সময় নষ্ট করেছি। বাস্তবতা হলো এ জন্য ম্যাচটি আমাদের জন্য কিছুটা কঠিনই হয়ে গিয়েছিল। তবে দিন শেষে আমি দল নিয়ে গর্বিত। ছেলেরা লড়াই চালিয়ে গেছে কারণ তারা জানত আজকে আমাদের কমপক্ষে তিনটি গোল করতে হবে। শেষ পর্যন্ত সেটাই তারা করেছে।’

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money