এই মাত্র

দলবদলের বাজারে এখনও সজাগ ম্যানইউর চোখ

আসন্ন প্রিমিয়ার লিগ মৌসুমে শিরোপা জয়ের প্রত্যাশায় ম্যানচেস্টার ইউনাইটেড এখনো দলবদলের বাজারে দুটি বড় চুক্তির লক্ষ্যে কাজ চালিয়ে যাচ্ছে। এ তথ্য জানিয়েছেন স্বয়ং ম্যানেজার হোসে মরিনহো।

ইতোমধ্যেই এভারটন থেকে বেলজিয়ান তারকা স্ট্রাইকার রোমেলু লুকাকুকে রেকর্ড মূল্যে দলে ভিড়িয়ে সম্প্রতি দলবদলের বাজারে বেশ হইচই ফেলে দিয়েছে ইউনাইটেড। এ ছাড়া বেনফিকা থেকে ডিফেন্ডার ভিক্টর লিন্ডেলফকেও দলে নিয়েছে। গুঞ্জন রয়েছে শীর্ষ পর্যায়ের ডিফেন্সিভ মিডফিল্ডারদের দলে ভেড়ানোর লক্ষ্যে রেড ডেভিলসরা চেলসির নেমানজা মাটিচ ও টটেনহ্যামের এরিক ডায়ারের দিকে নজড় রেখেছে।

এদিকে, যদিও মাটিচের প্রতি ইউনাইটেডের আগ্রহ প্রসঙ্গে কোন মন্তব্য করতে রাজী হননি মরিনহো। তিনি শুধু বলেছেন খেলোয়াড়দের ক্লাব, ম্যানেজার, মালিক সকলের প্রতি আমাদের শ্রদ্ধা আছে। সকলের সম্মিলিত আলোচনার মাধ্যমে সবকিছু হবে।

প্রাক মৌসুম সফরের অংশ হিসেবে বর্তমানে যুক্তরাষ্ট্র সফরে রয়েছে ইউনাইটেড। তবে এই পর্তুগীজ কোচ নিশ্চিত করেছেন আরো দু’জন খেলোয়াড়কে এবারের গ্রীষ্মকালীন দলবদলে ইউনাইটেড দলে নেবে। এ সম্পর্কে মরিনহো বলেছেন, ‘আমাদের দরজা এখনো বন্ধ হয়ে যায়নি। লুকাকু ও লিন্ডেলফকে নিয়েই আমরা সন্তুষ্ট নই। আমাদের আরও খেলোয়াড়ের প্রয়োজন রয়েছে। আমরা চারজন খেলোয়াড়ের জন্য এবারের ট্রান্সফার লক্ষ্য নির্ধারণ করেছিলাম। সে কারণে এই মুহূর্তে ৫০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।’

যদিও মরিনহো স্বীকার করেছেন, দলবদলের বাজারের প্রতিযোগিতামূলক প্রকৃতিতে নির্ধারিত লক্ষ্য পূরণ দিন দিনই কঠিন হয়ে পড়ছে। তার মতে, সবকিছুই বেশ কঠিন হয়ে পড়ছে। সে কারণে এখনই বলা যাচ্ছে না শেষ পর্যন্ত কী হয়।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money