এই মাত্র

ঢাকার পর চট্টগ্রামেও ঘাম ঝরাবেন মাশরাফিরা

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া ক্রিকেট দল আসবে কি না, তা নিয়ে এখনো শঙ্কা রয়েছে। তবে অস্ট্রেলিয়া আসুক আর না-ই আসুক, প্রস্তুতিটা সেরে রাখতে চায় বাংলাদেশ।

ঢাকায় অনুশীলন করছেন মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমানরা। সূচি অনুযায়ী নিজেদের ঝালিয়ে নেয়ার কাজটা চালিয়ে যাচ্ছেন চণ্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। এবার চট্টগ্রামেও অনুশীলন করবেন টাইগাররা।

৪ আগস্ট থেকে সপ্তাহখানেকের জন্য ক্যাম্প হবে। কারণ সেখানেও অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি টেস্ট খেলবেন মুশফিকরা। চট্টগ্রামের উইকেটের সঙ্গে মানিয়ে নিতেই এই উদ্যোগ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এমনটাই জানিয়েছেন বোর্ডের ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

মাস্টার্স কার্নিভাল উপলক্ষে কক্সবাজারে রয়েছেন আকরাম খান। সেখানে সাংবাদিকদের বলেন, ‘চট্টগ্রামে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটা টেস্ট খেলব আমরা। তাই সেখানে আরও বেশি অভ্যস্ত হওয়ার দরকার। ঘরের মাঠের সুযোগ হাতছাড়া করা উচিত নয়। চট্টগ্রামের উইকেটের সঙ্গে মানিয়ে নেয়া ও কন্ডিশনের সঙ্গে আগেভাগে অভ্যস্ত হয়ে ওঠাই লক্ষ্য।’

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money