এই মাত্র

ক্যাম্পে ঘাম ঝড়ালেন তামিম, প্রশ্নে শুধু মুচকি হাসি

ইংল্যান্ড কাউন্টিতে এক ম্যাচ খেলেই ‘ব্যক্তিগত’ কারণে দেশে ফিরে এসেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তার এই হঠাৎ ফেরা নিয়ে গণমাধ্যমের সামনে এখনো মুখ খুলেননি তিনি। তবে আজ দেখা মিললো মিরপুর স্টেডিয়ামে।

দেশে ফেরার চারদিন পর আজ (শনিবার) যোগ দিয়েছিলেন জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে। বেশ হালকা মেজাজেই সারাদিন ছিলেন দলের সঙ্গে। নিজেকে আবার একটু ঝালিয়ে নিলেন। তবে মিরপুরে আসলেও গণমাধ্যমের কারো সাথেই কথা বলেননি সদ্য ইংল্যান্ড ফেরত এই টাইগার ওপেনার।

দলের সঙ্গে কন্ডিশনিং ক্যাম্পে ট্রেনিং শেষে দুপুরে স্টেডিয়াম থেকে বের হয়ে নিজের গাড়িতে ওঠেন তামিম। এ সময় কারো প্রশ্নের জবাব দেননি তামিম। সাংবাদিকদের প্রশ্ন শুনে তামিমের মুখে ছিল শুধু মুচকি হাসি।

উল্লেখ্য, ইংল্যান্ডের ঘরোয়া প্রতিযোগিতা টি-টোয়েন্টি ব্লাস্টে এসেক্সের হয়ে মাত্র এক ম্যাচ খেলেই তামিম কেন ফিরলেন, তা নিয়ে তোলপাড় চলছে এখনও।

বাংলাদেশ এবং ইংল্যান্ডের কয়েকটি সংবাদ মাধ্যম জানিয়েছে, লন্ডনে ‘হেইট ক্রাইম’-এর শিকার হয়েছে তার পরিবার। ফেসবুকের অফিসিয়াল পেজে অবশ্য এমন তথ্য উড়িয়ে তামিমের দাবি, ‘ব্যক্তিগত’ কারণে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Check Also

৩৫তম জন্মদিনে মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র। একজন জীবন্ত কিংবদন্তি। তারই হাত ধরে নতুনভাবে …

Powered by keepvid themefull earn money