এই মাত্র

মহিলা হকি খেলোয়াড়দের প্রশিক্ষণ দিচ্ছে ক্রীড়া পরিদপ্তর

জাতীয় দল গঠনের পরিকল্পনার অংশ হিসেবে প্রতিভাবান মহিলা খেলোয়াড় বাছাই করে তাদের আবাসিক প্রশিক্ষণ দেয়ার উদ্যোগ নিয়েছে ক্রীড়া পরিদপ্তর। বুধবার মাওলানা ভাষানী স্টেডিয়ামে শুরু হচ্ছে মহিলা হকির এই আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প।

সারাদেশ থেকে বাছাইকৃত ৪৫ জন খেলোয়াড় এই প্রশিক্ষণ ক্যাম্পে অংশগ্রহণ করবে। ১০ দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আসাদুল ইসলাম।

মহিলা হকির প্রশিক্ষণে প্রধান কোচের দায়িত্ব পালন করবেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সাবেক হকি খেলোয়াড় হোসেন ইমাম চৌধুরী শান্টা, সহকারী হিসেবে থাকবেন আজিজ উল্লাহ হায়দার, হেদায়েতুল ইসলাম রাজীব। সার্বিক তত্বাবধানে থাকবেন ক্রীড়া পরিদপ্তরের সহকারী পরিচালক সাবেক হকি খেলোয়াড় মো. তারিকউজ্জামান।

তৃণমূল পর্যায়ে হকির উন্নয়নের জন্য প্রতি বছরের মতো এবারো প্রতিটি জেলায় হকি প্রশিক্ষণের আয়োজন করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনস্থ ক্রীড়া পরিদপ্তর। জেলা ক্রীড়া অফিসের তত্ত্বাবধানে অনুর্ধ ১৬ পুরুষ খেলোয়াড়দের পাশাপাশি নারী খেলোয়াড়রাও এই প্রশিক্ষণে অংশ নিয়েছে। সেখান থেকেই বাছাইকৃত মেধাবীদের এই প্রশিক্ষণের আওতায় আনা হয়েছে।

Check Also

শুরু হলো মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট

মিনিস্টার ফ্রিজের পৃষ্ঠপোষকতায় শুরু হলো ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট। মঙ্গলবার সকাল ১০টায় শহীদ (ক্যাপ্টেন) …

Powered by keepvid themefull earn money