এই মাত্র

নিউ ইয়র্ক সিটির সঙ্গে ভিয়ার চুক্তি নবায়ন

মেজর লিগ সকার ক্লাব নিউ ইয়ক সিটির সাথে আরও এক বছরের চুক্তি বৃদ্ধি করেছেন সাবেক স্প্যানিশ ফরোয়ার্ড ডেভিড ভিয়া। নতুন চুক্তি অনুযায়ী ২০১৮ সালের শেষ পর্যন্ত তিনি নিউ ইয়র্কেই থাকছেন।

ভ্যালেন্সিয়া ও বার্সেলোনার সাবেক এই তারকা দেশের হয়ে ৯৭টি ম্যাচে সর্বোচ্চ ৫৯টি গোল করেছেন। ২০১৪ সালে এমএলএস অভিষেকে নিউ ইয়র্ক সিটি ভিয়ার সাথে চুক্তি করে। এরপর থেকে ৭০টি ম্যাচে ৩৫ বছর বয়সী ভিয়া ৩৫ গোল করেছেন। চলতি মৌসুমে সাতটি ম্যাচের মধ্যে এ পর্যন্ত খেলেছেন পাঁচটিতে।

ক্লাবের ওয়েবসাইটে ভিয়া বলেছেন, তিন বছর আগে এই চমৎকার ক্লাবটিকে গড়ে তোলার জন্য আমরা দারুন সব লক্ষ্য স্থির করেছিলাম। ক্লাবের প্রথম অধিনায়ক হিসেবেও তারা আমাকে মনোনয়ন দেয়। যে দায়িত্ব আমি এখনো গর্বের সাথে পালন করে যাচ্ছি। ঐ সময়ের দিকে তাকালে এখনো আমি দেখতে পাই কত অল্প সময়ের মধ্যে আমরা নিজেদের অবস্থান সুসংহত করি।

তিনি আরও বলেন, মাঠ ও মাঠের বাইরে নিজেদের এগিয়ে নিয়ে যাবার জন্য প্রত্যেকেই দারুন কষ্ট করেছে। সিটিতে থাকতে পেরে আমি দারুন খুশি। এখানকার আবহের সাথে আমি মানিয়ে নিয়েছিল।

নিউ ইয়র্ক সিটির প্রধান কোচ ভিয়েরাও ভিয়াকে রাখতে পেরে দারুন খুশি। এই ফ্রেঞ্চম্যান বলেছেন, এটা ক্লাবের জন্য অত্যন্ত সুখবর। ভিয়ার জন্যও এটা ভালো খবর।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money