এই মাত্র

নিউজিল্যান্ডের কাছেও বিশাল ব্যবধানে হারলো আয়ারল্যান্ড

বাংলাদেশের পর নিউজিল্যান্ডের কাছেও বিশাল ব্যবধানে হারলো আয়ারল্যান্ড। মূলত নিজেদের বোলিং ব্যর্থতায় ৩৪৫ রানের বিশাল লক্ষ্য দেখে ‌ঘাবড়ে গিয়েছে স্বাগতিক আয়ারল্যান্ড। শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের কাছে ১৯০ রানের বিশাল ব্যবধানে হেরে যায় স্বাগতিকরা।

৩৪৫ রানের বিশাল লক্ষ্যকে তাড়া করে খেলতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই পল স্টার্লিংয়ের উইকেট হারিয়ে বসে আইরিশরা। এরপর এড জয়সে এবং উইলিয়াম পোর্টারফিল্ড মিলে ৫১ রানের জুটি গড়ে বিপর্যয় কিছুটা সামাল দেয়ার চেষ্টা করেন। ২৮ বলে ১৭ রান করেন এড জয়সে। সর্বোচ্চ ৪৮ রান করেন উইলিয়াম পোর্টারফিল্ড।

গ্যারি উইলসন করেন ৩০ রান। ১৬ রান করে সংগ্রহ করেন জর্জ ডকরেল এবং ব্যারি ম্যাকার্থি। ১৪ রান করেন পিটার চেজ। শেষ পর্যন্ত ৩৯.৩ ওভারে ১৫৪ রান তুলতেই অলআউট আয়ারল্যান্ড।

ম্যাট হেনরি ৩৬ রান দিয়ে নেন ৩ উইকেট। ২ উইকেট করে নেন কোরি এন্ডারসন এবং কুগেলিন। ১ উইকেট করে নেন অ্যাডাম মিলনে, মিচেল সান্তনার এবং ইশ সোধি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে টম ল্যাথামের সেঞ্চুরির ওপর ভর করে ৩৪৪ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। ৫৭ রান করেন রস টেলর। ১৫ বলে ৪৪ রান করেন কলিন মুনরো, ৩৮ রান করেন নেইল ব্রুম।

Check Also

৩৫তম জন্মদিনে মাশরাফি

মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র। একজন জীবন্ত কিংবদন্তি। তারই হাত ধরে নতুনভাবে …

Powered by keepvid themefull earn money