এই মাত্র

গাম্ভীরের দৃঢ়তায় আশা টিকিয়ে রাখল কলকাতা

বৃষ্টির সঙ্গে পাল্লা দিয়ে মাঠে গড়ায় আইপিএলের হায়দরাবাদ-কলকাতার ম্যাচ। আর অধিনায়ক গৌতম গাম্ভীরের দৃঢ়তায় গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদকে ৭ উইকেটে হারায় কলকাতা। একই সঙ্গে জয়ে ফাইনালের আশা টিকিয়ে রাখল কেকেআর।

বুধবার রাতে এম চিন্নস্বামী স্টেডিয়ামে বৃষ্টির কারণে প্রায় সাড়ে তিন ঘণ্টা খেলা বন্ধ থাকার পর ব্যাট করতে নামে কলকাতা। ডার্কওয়াথ লুইস পদ্ধতিতে লক্ষ্য দাঁড়ায় ৬ ওভারে ৪৮ রান। দলীয় ১২ রানের মধ্যেই ক্রিস লিন (৬), ইউসুফ পাঠান (০) ও রবিন উথাপ্পাকে (১) সাজঘরে ফিরিয়ে দারুণ রোমাঞ্চ ছড়িয়েছিলেন হায়দরাবাদের বোলাররা।

কিন্তু গৌতম গাম্ভীর ২টি ছক্কা এবং সমান চারের সাহায্যে ১৯ বলে ৩২ রান করে কেকেআরকে জয় এনে দেন। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে শক্তিশালী মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামবে কলকাতা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রান সংগ্রহে রীতিমত সংগ্রাম করতে হয় হায়দরাবাদের ব্যাটসম্যানদের। কলকাতার বোলারদের বোলিং তোপে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১২৮ রান তোলে বর্তমান চ্যাম্পিয়নরা। দলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া উইলিয়ামসন ২৪ ও ধাওয়ান ১১, বিজয় শঙ্কর ২২ ও নামান ওঝা ১৬ রানের ইনিংস খেলেন।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money