এই মাত্র

দিল্লিকে বিশাল ব্যবধানে হারালো সাকিবের কলকাতা

গম্ভীর-উথাপ্পার দুর্দান্ত ব্যাটিংয়ে দিল্লি ডেয়ারডেভিলসকে ৭ উইকেটের বিশাল ব্যবধানে হারালো সাকিবের কলকাতা। আর এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল কেকেআর।

প্রথমে বোলিং করে ১৬১ রানের লক্ষ্য পায় কেকেআর। লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৯ রানের মাথায় সুনিল নারিনকে হারিয়ে ফেলে কেকেআর। দ্বিতীয় উইকেটে ধাক্কা সামলে নেয়। ১০৮ রানের জুটি গড়েন গৌতম গম্ভীর ও রবিন উথাপ্পা। এরপর আর পেছনে তাকাতে হয়নি। ৩৩ বলে ৫টি চার ও চারটি ছক্কায় ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলেন উথাপ্পা।

মানীশ পান্ডে নামের প্রতি সুবিচার করতে পারেননি। ৪ বলে ৫ করেছেন। কাগিসো রাবাদার বলে বোল্ড হয়ে মানীশ ফিরেছেন সাজঘরে। দলকে জিতিয়ে মাঠ ছাড়েন গম্ভীর ও শেলডন জ্যাকসন। ১২ রান করেন জ্যাকসন। আর গম্ভীরের ব্যাট থেকে আসে হার না মানা ৭১ রান। কেকেআর অধিনায়কের ৫২ বলের ইনিংসটি সাজানো ১১টি চারে। দিল্লির পক্ষে দুটি উইকেট নেন কাগিসো রাবাদা।

এর আগে কলকাতার ইডেন গার্ডেনসে টস হেরে ব্যাট করতে নামা দিল্লির শুভসূচনাটাই হয়। ৪৮ রান আসে উদ্বোধনী জুটিতে। এই জুটি ভাঙেন সুনিল নারিন। করুন নায়ারকে (১৫) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন কেকেআর স্পিনার। মজার বিষয়, দিল্লির চার টপ-অর্ডার ব্যাটসম্যানই সাজঘরে ফেরেন এলবিডব্লিউর শিকার হয়ে।

দিল্লির পক্ষে সর্বোচ্চ ৬০ রান করেন সানজু স্যামসন। উমেশ যাদবের কাছে ধরাশায়ী হওয়ার আগে ৩৮ বলে চারটি চার ও তিনটি ছক্কায় দুর্দান্ত এই ইনিংসটি দলকে উপহার দিল্লি ওপেনার। ৩৪ বলে চারটি চার ও একটি ছক্কায় ৪৭ রান করেন শ্রেয়াস আয়ার। তিনি শিকার কাউল্টার-নেইলের।

১১ রান করেছেন ক্রিস মরিস। অঙ্কিত বাউনি অপরাজিত থাকেন ১২ রানে। কেকেআরের সেরা বোলার কাউল্টার-নেইল। অস্ট্রেলিয়ার এই পেসার নিয়েছেন তিন উইকেট। আর একটি করে উইকেট দখলে নেন উমেশ যাদব ও সুনিল নারিন।

Check Also

শুটিং সেটে শিশু রাজ্যকে মানসিক চাপ, মায়ের উকিল নোটিশ

শিশু অধিকারের পরিপন্থি ও মানবাধিকারের চরম লঙ্ঘনের অভিযোগ এনে নির্মাতা আদনান আল রাজীবকে (পরিচালক রান আউট …

Powered by keepvid themefull earn money