এই মাত্র

ইনজুরিতে সিরিজ শেষ স্টার্কের

ইনজুরিতে পড়েছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার মিচেল স্টার্ক। আর এই ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সিরিজের বাকি দুটি টেস্ট ম্যাচ খেলতে পারবেন না। তার ডান পায়ে চিড় ধরেছে।

মূলত ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের সময় পায়ে ব্যথা পান। সেই ব্যথা না কমায় স্ক্যান করা হয়। স্ক্যান রিপোর্টে দেখা যায় মিচেল স্টার্কের পায়ে চিড় ধরেছে।

এ বিষয়ে অস্ট্রেলিয়া দলের ফিজিওথেরাপিস্ট ডেভিড বিকলি বলেন, ‘ বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টের সময় স্টার্ক তার পায়ে ব্যথা অনুভব করে। আমরা ভেবেছিলাম এই ব্যথা হয়তো বেশিদিন থাকবে না। কিন্তু তার ব্যথা না কমায় আমরা তার পায়ের স্ক্যান করানোর সিদ্ধান্ত নিই। দুঃর্ভাগ্যজনকভাবে তার পায়ে চিড় ধরা পড়েছে। আর সে কারণে স্টার্ক সিরিজের বাকি দুটি টেস্টে খেলতে পারছে না। পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে সে অস্ট্রেলিয়ায় ফিরে যাবে।’

মিচেল স্টার্ক ভারতের বিপক্ষে দুই টেস্টে ৫ উইকেট নিয়েছেন। এছাড়া ব্যাট হাতে মূল্যবান ৯১টি রান করেছেন। তার পরিবর্তে তৃতীয় টেস্টের একাদশে জায়গা পেতে পারেন জ্যাকসন বার্ড।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money