এই মাত্র

অজিদের সঙ্গে আর বন্ধুত্ব নয়: কোহলি

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, অস্ট্রেলীয়রা এখন আর আমাদের বন্ধু নয়। মঙ্গলবার ধর্মশালায় সিরিজের চতুর্থ টেস্টে জয় পাবার পর এই মন্তব্য করেন তিনি।

সিরিজের শুরুতে ভারতীয় দলে সত্যিকার অর্থেই কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু রয়েছে বলে মন্তব্য করেছিলেন কোহলি। তবে এখন শীর্ষস্থানীয় দল দুটির মধ্যে তীব্র লড়াইয়ের কারণে ওই অবস্থার পরিবর্তন ঘটেছে জানান তিনি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোহলি বলেন, “আমি শুরুতে সেটি মনে করলেও এখন যে সেটি পরিবর্তিত হয়ে গেছে তা নিশ্চিত। প্রতিদ্বন্দ্বিতার কারণে আমার শুরুর ধারণাটি মিথ্যা প্রমাণিত হয়েছে। প্রথম টেস্টের আগে আমি তাদেরকে বন্ধু ভাবছিলাম। কিন্তু দ্রুতই সেটি ভুল প্রমাণিত হয়েছে। ”

অবশ্য সিরিজ হারার পর অজি অধিনায়ক সেই ডিআরএস ঘটনার জন্য ‘ক্ষমা’ চেয়েছেন। বলেছেন, ঐ সময় তার মাথা কাজ করেনি। ৪ ম্যাচ সিরিজে ২-১ ব্যাবধানে জয় তুলে নিয়েছে স্বাগতিক ভারত। সিরিজের শেষ ধর্মশালা টেস্টে ৮ উইকেটে জিতে নিয়েছে কোহলিরা।

যদিও ইনজুরির কারণে এই ম্যাচ খেলেননি কোহলি। ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করেছেন আজিঙ্কা রাহানে। এখন কোহলির এই নতুন মন্তব্য কোন সমালোচনার জন্ম দেয় তা সময়ই বলে দেবে।

Check Also

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যেসব চ্যানেল

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ নিয়ে বাড়তি আগ্রহ আছে বাংলাদেশি ভক্তদের। বিশ্বকাপ বাছাই ম্যাচে আগামীকাল ভোরে মেসির আর্জেন্টিনা …

Powered by keepvid themefull earn money