এই মাত্র

ইউরোপের ৬ দেশে ফুডপান্ডা

Foodpanda-smঅনলাইনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডা ইউরোপের ৬টি দেশে তাদের সেবা চালু করেছে। দেশগুলো হল সার্বিয়া, বসনিয়া, হার্জিগোনোভিনা, মন্টিনিগ্রো, ক্রোয়েশিয়া, এবং হাঙ্গেরি। ভারত এবং মেক্সিকোতে সুনাম অর্জনের এক সপ্তাহের মধ্যে ফুডপান্ডা এসব দেশে তাদের সেবা চালু করল।

সার্বিয়া, বসনিয়া, হার্জিগোনোভিনা এবং মন্টিনিগ্রোতে ফুডপান্ডা ডোনেসি ডট কমের সাথে যৌথভাবে কাজ করবে। আর ক্রোয়েশিয়াতে ফুডপান্ডা পাউযা কোম্পনির সাথে এবং হাঙ্গেরিতে নেটপিনসার ডট এইচ ইউ এর সাথে কাজ করবে।

ফুডপান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রাফ ওয়েনজেল বলেন, ফুডপান্ডা সবসময় ইউরোপে উন্নতমানের সেবা চালু করার জন্য চেষ্টা করে আসছে। সার্বিয়া, বসনিয়া, হার্জিগোনোভিনা, মন্টিনিগ্রো, ক্রোয়েশিয়া এবং হাঙ্গেরিতে আমাদের সেবা চালু করার মাধ্যমে আমদের প্রচেষ্টা সফল হবে বলে আশা করছি।

উল্লেখ্য, ইউরোপ, এশিয়া আফ্রিকাসহ বিশ্বের ৪৬টিরও বেশি দেশে ফুডপান্ডার কার্যক্রম রয়েছে। www.foodpanda.com.bd সাইটে গিয়ে ফুডপান্ডা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং অর্ডার দেয়ার নিয়মকানুন জানা যাবে। বাংলাদেশে ঢাকায় ও চট্টগ্রামে সেবা দিচ্ছে ফুডপান্ডা।

Check Also

মেসি-সাম্পাওলিকে নিয়ে পেলের তিরস্কার

আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি দারুণ খেলোয়ার এবং নতুন কোচ জর্জ সাম্পাওলিও অনেক ভালো ও বড় …

Powered by keepvid themefull earn money