এই মাত্র

এনট্রেগার সঙ্গে ফুডপান্ডার চুক্তি স্বাক্ষর

foodpanda-appsজনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডপান্ডার সঙ্গে ব্রাজিলিয়ান খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এনট্রেগারের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এচুক্তির ফলে ব্রাজিলের জনগণের কাছে এখন খুব সহজেই ফুডপান্ডা তাদের সেবা পৌঁছে দিতে পারবে।

ইন্টারনেট ব্যবহারকারীরা ফুডপান্ডার অ্যাপস ও ওয়েবসাইট ব্যবহারের মাধ্যমে ব্রাজিলের ৩০টিরও বেশি শহরের প্রায় ২০০০ রেস্টুরেন্ট থেকে এখন খাবার অর্ডার দিতে পারবেন। আর এনট্রেগা ফুডপান্ডার পক্ষ থেকে ব্রাজিলের জনগণের কাছে খাবার পৌঁছে দিবে।

ফুডপান্ডার সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মারসেলো ফেরিরা বলেন, এনট্রেগা ডেলিভারির মত একটি প্রতিশ্রুতিশীল প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরে আমরা খুবই গর্বিত। আশাকরি ব্রাজিলেও আমরা আমাদের সুনাম ধরে রাখতে পারবো।

এনট্রেগা ডেলিভারির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা এডোয়ার্ড পেনা বলেন, ক্রেতাদের বিশ্বাস অর্জনের জন্য আমরা তিন বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি। ব্রাজিলের জনগণকে আন্তর্জাতিক মানের সেবা প্রদানের জন্য আমরা ফুডপান্ডা সাথে যুক্ত হয়েছি।

উল্লেখ্য, ফুডপান্ডা ২০১৩ সালে ব্রাজিলে তাদের কার্যক্রম শুরু করে। ইউরোপ, এশিয়া আফ্রিকাসহ বিশ্বের ৩০টিরও বেশি দেশে ফুডপান্ডার কার্যক্রম রয়েছে। www.foodpanda.com.bd সাইটে গিয়ে ফুডপান্ডা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং অর্ডার দেয়ার নিয়মকানুন জানা যাবে। বাংলাদেশ ছাড়াও ভারত, আর্জেন্টিনা, ব্রাজিল, চিলি, রাশিয়াসহ পৃথিবীর ৪৬টি দেশে সেবা দিচ্ছে জার্মানির প্রতিষ্ঠান ফুডপান্ডা।

Check Also

মেসি-সাম্পাওলিকে নিয়ে পেলের তিরস্কার

আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি দারুণ খেলোয়ার এবং নতুন কোচ জর্জ সাম্পাওলিও অনেক ভালো ও বড় …

Powered by keepvid themefull earn money