এই মাত্র

শারীরিক সম্পর্কের লোভে মিথ্যা প্রেমের ফাঁদ

sঅনেক বিশ্বাস করেছিলেন তাকে। বেশ ভালোই চলছিলো দুজনের সম্পর্কটা। আর বিশ্বাস করেই খুব কাছাকাছি গিয়েছিলেন তার। কিন্তু সেই বিশ্বাসটা রাখলো না সে। বিয়ের আশ্বাস দিয়ে প্রতারণা করেছে সে আপনার সাথে। কিন্তু ততোক্ষণে অনেক দেরি করে ফেলেছেন আপনি। এতটা বিশ্বাস করা উচিত হয়নি তাকে!

এমন পরিস্থিতিতে অনেক মেয়েই ইদানিং প্রচন্ড মানসিক কষ্টে ভুগছেন। আর তার কারণ হলো প্রেমের ক্ষেত্রে প্রতারণা বেড়ে যাওয়া। শুধু মাত্র শরীরের লোভে মিথ্যা প্রেমের খেলা খেলছে অনেক পুরুষ। আর পুরুষের লোভের বলি হচ্ছেন সরল মনের অনেক নারী। নিজের সঙ্গীকে অন্ধের মত বিশ্বাস করে পুরোপুরি সঁপে দিচ্ছেন নিজেকে তারা। আর ফলাফল হিসেবে তারা হচ্ছেন প্রতারণা ও সামাজিক সমালোচনার শিকার।

অধিকাংশ নারীই নিজের প্রথম প্রেমের ক্ষেত্রে এ ধরণের প্রতারণার স্বীকার হচ্ছেন। প্রথম প্রেমের উত্তেজনা, আবেগ ও বিশ্বাসের কারণে প্রেমিকের সব কথাকেই সত্য মনে হয় তাদের কাছে। ফলে শিকার হচ্ছেন জঘন্য প্রতারণার। কী করবেন এমন পরিস্থিতিতে? কীভাবে বুঝবেন আপনার প্রেমিক শুধুমাত্র শরীরের লোভে সম্পর্ক গড়েছে আপনার সাথে? জেনে নিন কিছু উপায়।

অতিরিক্ত আবেগ দেখানো

শরীরের লোভে যারা মিথ্যে প্রেম করে তারা অধিকাংশ সময়েই অতিরিক্ত আবেগ দেখায়। তারা সবসময়েই প্রেমিকার সাথে অতিরিক্ত ন্যাকামো করে এবং সারাক্ষণই প্রেমিকার পেছনে পেছনে ঘোরার প্রবণতা লক্ষ্য করা যায় তাদের মধ্যে।

অন্য নারীর প্রতি আগ্রহ

নারী দেহলোভী পুরুষরা কখনই এক নারীতে সন্তুষ্ট থাকতে পারে না। আর তাই পাশে প্রেমিকাকে রেখেও অন্য নারীর দিকে তাকিয়ে থাকার অভ্যাস থাকে তাদের মধ্যে। রাস্তায় হাঁটার সময় কিংবা রেস্টুরেন্টে গিয়ে সুন্দরী নারী দেখতেই প্রেমিকার প্রতি অমনোযোগী হয়ে উঠে তারা।

জনসম্মুখে আপত্তিকর আচরণ

শরীরের লোভে প্রেমের অভিনয় করে যেসব পুরুষ তারা সাধারণত প্রেমিকার সাথে জনসম্মুখেই আপত্তিকর আচরণ করে। নির্জন পার্কে, রাস্তায় হাটার সময় কিংবা রিকশায় উষ্ণ ভালোবাসা বিনিময়ে দ্বিধা করে না এধরনের পুরুষ। প্রেমিকার মান-সম্মানের চিন্তা করা দূরে থাক, চক্ষু লজ্জাও হারিয়ে ফেলার প্রবণতা থাকে এধরনের পুরুষের।

স্পর্শ করার অজুহাত খোঁজা

এধরনের প্রতারক প্রেমিকরা কারণে অকারণে প্রেমিকাকে আপত্তিকর স্পর্শ করার অজুহাত খোঁজে। হঠাৎ করে স্পর্শ করে প্রেমিকার অনুভূতি লক্ষ্য করে তারা। যদি একবার বুঝে যায় যে এধরণের স্পর্শে প্রেমিকার অসম্মতি নেই তাহলে সম্পর্কটাকে আরো গভীরে নেয়ার সুযোগ খোঁজে তারা।

বন্ধুদের আড্ডা থেকে সরিয়ে নেয়ার চেষ্টা

শুধুমাত্র শারীরিক সম্পর্কের উদ্দেশ্যে প্রেম করে যেসব পুরুষ তারা তাদের প্রেমিকাকে বন্ধুদের থেকে আলাদা করে ফেলার চেষ্টায় থাকে। প্রেমিকার সাথে কোনো বান্ধবী বা বন্ধু থাকলে কৌশলে তাদেরকে দূরে সরিয়ে দেয়ার চেষ্টা করে। এমনকি অনেক সময় উল্টো পাল্টা মিথ্যে রটিয়ে বন্ধুদের সাথে সম্পর্ক খারাপ করে দেয় এধরণের প্রেমিকরা।

রুম ডেট অথবা নির্জনে ডেটিং করা

প্রতারক প্রেমিকদের মূল উদ্দেশ্য শুধুমাত্র শারীরিক সম্পর্ক করা। আর তাই উদ্দেশ্য সাধনের জন্য তারা প্রেমিকার সাথে সময় কাটানোর জন্য সারাক্ষণ নির্জন যায়গা খোঁজে। পার্কে, অন্ধকার যায়গায়, নিজের খালি বাসায় কিংবা বন্ধুর বেডরুমে প্রেমিকার সাথে সময় কাটাতে চায় তারা। এধরণের প্রস্তাবে যদি প্রেমিকা সাড়া না দেয় তাহলে প্রেম, ভালোবাসা ও বিশ্বাসের দোহাই দিয়ে মানসিক ভাবে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে তারা।

Check Also

মেসি-সাম্পাওলিকে নিয়ে পেলের তিরস্কার

আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি দারুণ খেলোয়ার এবং নতুন কোচ জর্জ সাম্পাওলিও অনেক ভালো ও বড় …

Powered by keepvid themefull earn money