এই মাত্র

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ৫ বছর পর: মোজাম্মেল হক

timthumbসংবিধান অনুযায়ী দশম জাতীয় সংসদ নির্বাচন হয়েছে। পুনরায় নির্বাচন হবে, আর তা হচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সেই নির্বাচন ৫ বছর পর অনুষ্ঠিত হবে। সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এ কথা বলেন। বঙ্গবন্ধু একাডেমি নৌকা সমর্থক গোষ্ঠীর উদ্যোগে আ ক ম মোজাম্মেল হককে এ সংবর্ধনা দেওয়া হয়।

আ ক ম মোজাম্মেল হক বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের আগে জামায়াত-শিবির দেশে যেভাবে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করেছে। তা দেখে মনে হচ্ছিল দেশ পুনরায় একাত্তর সালে ফিরে যাচ্ছে। কিন্তু জনগণ তা আর হতে দেয়নি।

মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণ করে মুক্তিযোদ্ধা বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধু অন্যায়ের কাছে কখনও মাথা নত করেন নি। ফাঁসির মঞ্চে দাঁড়িয়ে স্বাধীনতার জন্য আন্দোলন করেছেন।

সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন বলেন, বিএনপি দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ না করে ভুল বুঝতে পেরেছেন। আর সেই ভুল বুঝতে পেরেই তারা উপজেলা নির্বাচনে অংশ নিচ্ছেন।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য বিএনপিকে ধন্যবাদ জানাই। কেননা নির্বাচনে অংশ নিয়ে বিএনপি প্রমাণ করেছে শেখ হাসিনার আমলে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সাবেকমন্ত্রী আবদুল মান্নান খান, সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া বক্তব্য রাখেন।

Check Also

মেসি-সাম্পাওলিকে নিয়ে পেলের তিরস্কার

আর্জেন্টিনা তারকা লিওনেল মেসি দারুণ খেলোয়ার এবং নতুন কোচ জর্জ সাম্পাওলিও অনেক ভালো ও বড় …

Powered by keepvid themefull earn money